Latest Bangla Choti

recent

বন্ধুর মা - Bangla Choti Kahini

বন্ধুর মা
Bangla Choti Kahini সমুর সঙ্গে আমার বন্ধুত্ব যখন আমরা ৮ম শ্রেণিতে পড়ি। আমরা একই পাড়ায় থাকতাম। ওর বাবা মা আমাকে খুবই ভালবাসত। গল্পের নাম শুনে বুঝতেই পারছেন যে আমি কাকে নিয়ে আর কি বলতে চাইছি। তবে একটু আগে থেকে না বললে গল্পটাতে নোংরামির ছাপ পাওয়া যেতে পারে। তাই খুব দরকার প্রথম থেকেই শুরু করা।

আমরা তখন ক্লাস ৯ এ পড়ি। আর পাঁচটা সাধারন ছেলের মত কৌতূহল বসত সমু সিগারেট খাওয়া ধরে। কিন্তু ধোঁয়ায় আমি অসুস্থ হয়ে পড়ি বলে এই জিনিসটা আমার আর ধরা হয়নি। মাধ্যমিকে আমি ওর থেকে একটু ভাল রেজাল্ট করার কারনে আমি একটা বড় নামি স্কুলে ভর্তি হই। তবে সমু সঙ্গ দোষে রেজাল্ট খারাপ করে আর তার জন্য খুব একটা ভাল স্কুলে চান্স পায় না। সেখানে আরও নানা ছেলেদের সাথে মিসে সমু গ্যাঁজা, মদ সব খাওয়া ধরে। Bangla Choti Kahini

আমরা তখন ক্লাস ১১ এ। সমুর বাবা মা আমাকে ডেকে নিয়ে যায় তাদের বাড়ি। দুজনেই খুব আফসোস করে যে তাদের ছেলে তা দিন দিন নষ্ট হয়ে যাচ্ছে। আমার শুনে খারাপ লাগলেও কিছু করার উপায় নেই।

কাকিমাঃ ও তো মদ গাঁজা সব ধরে নিয়েছে, কি করে ওকে আটকাই কিছু বুঝতে পারছিনা।

আমিঃ কাকিমা আমি সব জানি, কিন্তু ও তো আমাদের কথা শোনে না, আর এখন আমাদের সাথে না মিশে যারা এসব খায় তাদের সাথেই মেশে।

সমু ১২ ক্লাসে ফেল করার পর থেকেই আমরা আলাদা হয়ে যাই। কলেজ শেষ করার দু তিন বছর পর ওর বাবা মারা যায়। আমি সোনা মাত্রই ছুটে গেছিলাম। সব কাজ সম্পন্ন হওয়া পর্যন্ত ওদের পাশেই ছিলাম।

তবে সেখান থেকে আমাদের বন্ধুত্ব টা আবার নতুন ভাবে তৈরি হয়েছিল। একদিন সকালে একটা দরকারে আমি ওদের বাড়ি যাই। গিয়ে বেল বাজাই কিন্তু কেউ সারা দেয়নি। হটাত ভিতর থেকে কাকিমার গলা পাই। আমি নিজের নাম বলতেই উনি দরজা খোলেন।

কাকিমা কে দেখেই আমি সম্পূর্ণ হা হয়ে যাই। মাত্র স্নান করে এসেছেন। চুল ভেজা। গায়ে শুধু মাত্র একটা গামছা জড়ানো। উনি আমাকে ভিতরে নিয়ে বসান।

কাকিমাঃ সমু একটু বাজারে গেছে, তুই বোস। এখুনি এসে পরবে।

আমি বসলাম। তখন পর্যন্ত আমার মনে কোন পাপ ছিলনা। হটাত আমার ফোন টা বাজায় আমি ফোনে কথা বলতে বলতে বারান্দায় যাই। ওদের বারান্দা থেকে দুটো ঘরেই যাতায়াত করা যায়। আমি দেখি কাকিমা গামছা খুলে রেখে আয়নার সামনে দাড়িয়ে ব্লাউজ পড়ছে। মাই দুটো দেখতে পাইনি ঠিক ভাবে। কিন্তু বড় পাছাটা আমার চোখের সামনেই ছিল। হটাত করেই প্যান্টের ভিতরে বাড়া সোজা হয়ে গেল। মনে ইচ্ছা জাগছিল কাকিমা কে চোদার। কিন্তু সেই সাহস আর আমার কোথায়। Bangla Choti Kahini

উনি পিছন ঘুরতেই দর্শন হল উনার চুলে ভর্তি গুদ। ব্লাউজ পরে ফেলায় মাই দেখতে পাইনি। তবে খাজ তা দেখা যাচ্ছিল।

সায়া তা হাতে নিয়ে কাকিমা কি যেন ভাবল। তারপর দেখি খাটের ওপরে বসে নিজের গুদ তা একটু আঙ্গুল দিয়ে ঘষে তার গন্ধ শুঁখল। তারপর সায়া আর শাড়ী পরে নিল। আমিও তাড়াতাড়ি সমুর ঘরে গিয়ে বসে পরলাম।

কাকিমা এই ঘরে আসতেই আমি জল চাইলাম। কাকিমার ওই নগ্ন শরীরের দর্শন পেয়ে আমার হাত পা ঠাণ্ডা হয়ে আসছিল আর গলা শুকিয়ে আসছিল। কাকিমা গ্লাসে করে জল এনে নিচু হয়ে আমাকে দিতেই তার বুক থেকে শাড়ির আচল তা খুলে গেল। দুধের খাজ দেখে আমার বাড়া আবার দাড়িয়ে গেল।

তবে সেটা ভুল বসতই হয়েছিল। কাকিমার কোন রকম ভাবেই কোন ইচ্ছা ছিল না তার ছেলের বন্ধুর সাথে শুয়ে শরীরের আগুন নেভানোর।

তারপরেই সমু ফেরে। আমি ওর সাথে কথা বলেই বেরিয়ে যাই। বাড়িতে গিয়ে কাকিমার কথা ভেবে খিঁচে মাল বার করি।

হটাত একদিন কানে এল, কারা যেন সমুকে মেরেছে। ওদের বাড়ি গেলাম বিকালে। গিয়ে দেখি সমু নাক মুখ ফাটা। মাথায় সেলাই পড়েছে। বলল, যে মদ খাওয়া নিয়ে কিছু ঝামেলা হয়ে বন্ধুদের সাথে হাতাহাতি হয়েছে।

কাকিমাঃ বার বার বলেছি, ওইসব ছেলেদের সাথে যাস না। নিজের জীবনটা নিজের হাতে শেষ করছে ছেলেটা।

সমুঃ তোমাকে বলেছিনা বেশি কথা বলবে না।

বলেই ও জোরে দরজা বন্ধ করে বাইরে বেরিয়ে গেল। কাকিমা আমার সামনে বসেই কাদতে লাগল। আমি ডাকার পরেও সারা দিচ্ছিল না। নিজের মত কেদেই চলেছিল। আমি কাকিমার পাশে বসে তার ঘাড়ে হাত রাখতেই সে আমার ঘাড়ে নিজের মাথা রেখে আমাকে জড়িয়ে ধরে…

কাকিমাঃ কে আছে আমার বল, স্বামী তো নেই, এই ছেলেটাই ভরসা, বেশি কিছু তো চাইনা, বাস ছেলেটা এইসব নেশা ভান থেকে বেরিয়ে এলেই তো আমি শান্তি পাই। ও এটুকুও বোঝেনা।

আমি কাকিমা কে জড়িয়ে ধরি। কাকিমা ছেলের কষ্টের কথা বলে যাচ্ছিল কিন্তু, আমার নজর ছিল কাকিমার নাইটির ফাক দিয়ে দেখা যাওয়া কাকিমার বুকের খাঁজের ওপরে। কাকিমার চুলে ভঁরা গুদ টা ভাসছিল আমার সামনে। আমার বাড়া খাড়া হয়ে গেছিল।

কাকিমাও আস্তে আস্তে আমার ছোঁয়া পেয়ে একটু একটু গরম হচ্ছিল। আর “আহ…উহহ…” করে আওয়াজ করছিল। আমি বুঝেছিলাম এটাই উপযুক্ত সময়। আমি কাকিমাকে নিজের দিকে ঘুরিয়ে চোখের জল মুছতে মুছতে কাকিমার গালে একটা চুমু দিয়ে বলি,

আমিঃ আমি আছি তো তোমার সাথে, চিন্তা নেই সব ঠিক হয়ে যাবে। Bangla Choti Kahini

কাকিমার হাত টা হটাত আমার বাড়ার ওপরে পরে। সে বুঝে যায় যে আমার বাড়া দাড়িয়ে রয়েছে তার ভিতরে ঢোকার জন্য। আমাকে এক ধাক্কা দিয়ে সরিয়ে দেয় আর গালে এক থাপ্পড় মেরে বলে,

কাকিমাঃ লজ্জা করল না? আমি তোর মায়ের বয়সী। ছিঃ। বেরিয়ে যা, আর কোনদিন আসবিনা এই বাড়িতে, নইলে পাড়ার লোককে ডেকে সব জানাব।

আমি বেরিয়ে এলাম ভয়ে। মনে মনে গালি দিতে লাগলাম, “বেশ্যা, হারামি মাগী, নিজে জড়িয়ে ধরে চটকাচ্ছিল তাতে দোষ নেই, আমি একটু গায়ে হাত দিতেই ফোস্কা পড়ল, ঠেকা নিয়েছি নাকি তোদের মা ছেলের আমি। বাল যাবই না জীবনে আর তোদের বাড়ি”।

নিজের মনে এইসব বলতে বলতে বাড়ি চলে এলাম। সেদিনই রাত ১০ টা নাগাদ কাকিমা আবার আমাকে ফোন করল। ফোনে যা বলল তা শুনে আমি আবার দৌড়ে গেলাম। গিয়ে দেখি বাড়ির সামনে নর্দমার কাছে, সমু বমি করেছে। সে ভরপেট মদ টেনে এসেছে। আর বমি করার পরে তার আর চলার ক্ষমতা নেই। আমি আর কাকিমা গিয়ে সমুকে ধরে দোতলায় তুলে ওর ঘরে শোয়ালাম। ওর তখন কোন হুঁশ নেই। প্রায় অজ্ঞান। দু একটা মা বোন তুলে কাকে যেন গালি দিল নেশার ঘোরে, তারপর ঘুমিয়ে পড়ল।

কাকিমা আমার মুখের দিকে তাকিয়ে ছিল। আমি তার দিকে ফিরতেই সে কেঁদে, দৌড়ে নিজের ঘরে চলে গেল। আমি লজ্জা ভেঙ্গে তার পিছন পিছন গেলাম। আমি গিয়ে দেখি কাকিমা দাড়িয়ে আছে খাটের পাশে আর কাদছে। আমি গিয়ে তার কাঁধে হাত রাখতেই সে আমাকে জড়িয়ে ধরে বলল,

কাকিমাঃ একটু আগে তোকে থাপ্পড় মেরে অপমান করে তাড়িয়ে দিলাম, তাও এলি আমার একটা ফোন পেয়ে? আর আমার আত্মীয়রা একজন ও এগোল না।

আমিঃ তুমি রাগ করে তাড়িয়ে দিলে বলেই কি আমি তোমার ওপরে রাগ করেছি নাকি? তুমি এখানে একা একা মন খারাপ করে কাদবে আর আমি কিভাবে চলে যাই? আমি আছি তোমার পাশে।

এই বলে আমি কাকিমাকে শুইয়ে দিলাম। সে আর কোন বাধা দিলনা। চোখের জল মোছার বাহানায় আমি কাকিমার মাই এর খাজে আমার কনুই রাখলাম। তারপর চোখের জল মুছতে মুছতে আবারও সাহস করে কাকিমার গালে কিসস করলাম।

এইবার আর সে বাধা দিলনা। আমি আস্তে আস্তে সাহস পাচ্ছিলাম আর কাকিমার গালে কপালে আরও কিস করলাম। কাকিমা চুপ করে শুয়ে রইল। আমি কাকিমার পাশে শুয়ে কাকিমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম।

কাকিমাঃ কিরে, থামলি কেন?

আমিঃ তোমার ভাল লাগছে?

কাকিমাঃ হ্যা, অনেকদিন পরে মনে হচ্ছে একটু শান্তি পাচ্ছি। থামিস না আমাকে একটু ভুলিয়ে দে এই জ্বালা যন্ত্রণা।

আমি কাকিমার ঠোঁটে আস্তে করে ঠোঁট রেখে কিসস করতে লাগলাম। তারপর নিজের জিভ ঢোকালাম কাকিমার মুখে আর ঠোঁট চুষতে শুরু করলাম। কাকিমাও আমার মাথাটা ধরে নিজের মুখের কাছে ঠেলছিল আর আস্তে আস্তে আমার সঙ্গ দিচ্ছিল। Bangla Choti Kahini

আমিঃ তোমার নাইটিটা খুলব?

কাকিমাঃ কি আর আছে ভিতরে? সব শেষ।

আমিঃ তাও একটু খুলে দেখব তোমাকে।

কাকিমাঃ হ্যা, খোল, তোর যা ইচ্ছা কর।

আমি কাকিমার নাইটি পুরো নামিয়ে দিলাম। বড় ৩৮ সাইজের হবে কাকিমার দুধ। তবে সেগুলো ঝুলে গেছে। কাকিমার গায়ের রঙ শ্যামলা। গুদ টা চুলে ঢাকা।

আমিঃ তোমার বুকের দুধ খাব।

কাকিমাঃ বোকা ছেলে। এই বয়সে কি আর দুধ থাকে? তাও চোষ, যদি এক আধ ফোটা বেরোয়।

আমি চুষতে শুরু করলাম দুধ। একটা দুধ চুষছিলাম আর অন্যটা আস্তে করে টিপছিলাম।

কাকিমা “মম…আহহ” করে আওয়াজ করছিল। আমি নিজের সব খুলে ফেললাম। কিন্তু কাকিমা টের পেল না কারন সে চোখ বন্ধ করে আদর খাচ্ছিল।

আমি একবার পাশের ঘরে উকি মেরে দেখলাম সমু মরার মত ঘুমাচ্ছে। আমি আবার কাকিমার ওপরে গেলাম। কাকিমার ওপরে সুতেই বলে উঠল,

কাকিমাঃ খুব দুষ্টুমি শিখেছিস না? কি করতে চাইছিস তুই আমার সাথে?

আমিঃ তোমার তো স্বামী নেই, তাই কাকু যা যা করত আমি সেই সব করতে চাই। দেবে করতে?

কাকিমাঃ ছেলের বন্ধুর সামনে ল্যাঙট হয়ে শুয়ে আছি, যা পাপ করার তা তো করেই নিয়েছি। তাও এই শরীরটাকে খেয়ে যদি তুই শান্তি পাস তাহলে তাই কর।

আমিঃ তোমার ওখানে অত চুল কেন? তুমি সেভ করনা?

কাকিমা; তোর কাকু থাকলে করতাম, এখন আর ইচ্ছা করেনা।

আমিঃ এখন তো আমি আছি, আমি সেভ করে দেব তোমাকে।

কাকিমা; ঠিক আছে দিস, তোকে আমি আর আটকাব নে। তোর যা খুশী তুই তাই করিস।

আমিঃ তোমার পা দুটো একটু ফাক করনা, আমি ঢোকাব।

কাকিমা নিজের পা ফাক করে আমাকে জায়গা করে দিল।

আমি গুদের মুখে বাড়া টা রেখে ঘষতে লাগলাম। গুদের চুল গুলো দুপাশে সরে মাঝের রাস্তা পরিষ্কার হয়ে গেল। আস্তে করে চাপ দিলাম। কিন্তু ঢুকল না।

কাকিমাঃ একটু জোরে চাপ দে, নইলে ঢুকবে না সহজে।

আমি একটু জোরে চাপ দিলাম। বাড়া পুরো টা ঢুকে গেল। কাকিমা “উহহ” করে একটা হালকা আওয়াজ করল।

আমিঃ ব্যথা লাগছে? তাহলে বার করে নিচ্ছি।

কাকিমাঃ ব্যাথা তো লাগবেই। তুই করে মনের সাধ মেটা। আমি সয়ে নেব এইটুকু ব্যাথা।

আমিও বাড়া আস্তে আস্তে গুদের ভিতরে চালাতে থাকলাম। কিছুক্ষণ বাদেই, কাকিমা ‘একটু জোরে কর না” বলেই নিজের পা দুটো দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল। তারপর আমিও আর একটু জোরে ঠাপ মারতে লাগলাম। কাকিমাও “আহহ…আআহহহহহহ” করে আওয়াজ করছিল। সারা ঘর আমাদের ঠাপনের আওয়াজে ভরে গেছিল। কাকিমা মাল ছেরেই নিস্তেজ হয়ে গেল। আমিও অল্প কিছুক্ষণের মধ্যেই কাকিমার গুদে ঢেলে দিলাম। Bangla Choti Kahini

আমিঃ কাকি, তোমার ভিতরে ঢেলে দিলাম, কিছু হবেনা তো?

কাকিমাঃ না রে বাবু, এখন আর কিছু হবেনা, তুই শান্তি পেয়েছিস তো?

আমি; খুব সুখ পেলাম, তোমাকে আবার করতে ইচ্ছা করছে।

কাকিমাঃ সোনা বাবু আমার, এখন বাড়ি যা, তোর মা চিন্তা করবে। আমি তো আছি এখানেই, আমিও কত দিন পরে একটু সুখ পেলাম। আমি আবার দেব তোকে করতে চিন্তা করিস না।

তারপর আমি জামা প্যান্ট পরে নিলাম। কাকিমাও নাইটি পরে নিল। আমার সমুর ঘরে এসে দেখি সে গভীর ঘুমে।

কাকিমাঃ কেমন ছেলে আমার, মা পাশের ঘরে বন্ধুকে দিয়ে গুদ মারালো আর সে মরার মত ঘুমাচ্ছে।

আমিঃ ভালই তো, এরকম চললে, তুমিও তো শরীরের খিদে মেটাতে পারবে।

কাকিমাঃ কোথায় আর মিটল? তুই তো বাড়িয়ে দিলি খিদে।

তাহলে আর একবার করে খিদে মেটাই চল। কাকিমার বারন আমি শুনলাম না। সমুর ঘরে দাড়িয়েই আমি কাকিমার নাইটি তুলে গুদে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম।

কাকিমাঃ ছেলেটার সামনেই করবি? আয় ভিতরের ঘরে আয়।

আমিঃ না, ও তোমাকে কত কষ্ট দিয়েছে, ও তো তোমার কথা ভাবেওনা। তুমিও ভেবনা, ওর সামনেই কর।

কাকিমা করতে চাইলনা কিন্তু আমি জোর করলাম। নিজের প্যান্ট খুলে ল্যাঙট হয়ে গেলাম। কাকিমা কম্পিউটারের সামনে থেকে কাঠের চেয়ার টা টেনে এনে আমাকে বসাল। তারপর নাইটি খুলে ল্যাঙট হয়ে আমার কাছে বসে আমার বাড়া নিয়ে চুষতে লাগল।

আমার বাড়া খাড়া হতেই কাকিমা আমার ওপরে বসে নিজের গুদে আমার বাড়াটা নিল।

কাকিমাঃ দেখ রে হারামজাদা ছেলে তোর মা কি করছে, লজ্জার মাথা তো খেয়েছিসই, আজ আমিও খেলাম।

কাকিমা আমার ওপরে বসে ঠাপ মারতে শুরু করল। কিছুক্ষণ পরে কাকিমার মাল পড়তেই আবার নিস্তেজ হয়ে গেল। আমি কাকিমাকে বললাম নিচু হতে। কাকিমা সমুর বিছানাতে নিজের কনুই রেখে নিচু হয়ে নিজের গাঁড় ওপরে তুলে দিল। Bangla Choti Kahini

আমি পিছন থেকে কাকিমার গুদে বাড়া টা ঢুকিয়ে আবার চুদতে শুরু করলাম।

কাকিমাঃ ওঠ সোনা আমার, দেখ তোর মা কে শেষ করে দিল মেরে। বাচা না নিজের মা কে।

আমিও পিছন থেকে কাকিমার গুদ ঠাপাতে লাগলাম। আমি দ্বিতীয় বার কাকিমার গুদে আমার রস ঢাললাম। রাত তখন প্রায় ১২ টা বাজে।


কাকিমাঃ অনেক দেরি হয়ে গেছে, চলে যা এবার। অনেক করেছিস। আবার পরে একদিন দেব করতে।

বলেই আমাকে একটা কিসস করে চলে যেতে বলল। তারপর আমিও নিজের বাড়ি চলে এলাম।
বন্ধুর মা - Bangla Choti Kahini Reviewed by Shamima Rahman on November 02, 2018 Rating: 5

No comments:

All Rights Reserved by Bangla Choti Kahini – Choda Chudir Golpo © 2018

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.